বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে সার পাচারের ঘটনায় ডিলারের নামে মামলা মুমূর্ষুদের বাঁচাতে প্রাণ, আসুন করি রক্তদান” নড়াইলে বাঐসোনা ইউনিয়নে দু গ্রুপের সংঘর্ষ-গুলিবিদ্ধ ২ আহত ৪ জন ৮টি বাড়িঘর ভাংচুর। দেওয়ানগঞ্জে যমুনার পার থেকে ৯০ বোতল ভারতীয় মদ উদ্ধার,গ্রেফতার ১ আশাশুনিতে সমৃদ্ধি ও প্রবীণ কর্মসূচির ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত কলাপাড়ায় ওসির অপসারনের দাবিতে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ কিশোরগঞ্জে জমিসহ ৫০টি ঘর পাচ্ছেন গৃহ ও ভূমিহীনরা। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলায় বিজয়ী হলেন যাহারা নড়াইল জেলা পুলিশ লাইনস্ এর নবনির্মিত গান ক্লিয়ারিং পয়েন্টের নামফলক উন্মোচন হাটে নয়,ক্রেতার ভিড় খামারে । *ছোট ও মাঝারি গরুর চাহিদা বেশি কাঙ্খিত দামে মিলছে না পশু*

বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি (বাগীশিক) চট্টগ্রাম মহানগর সংসদের উদ্যোগে বার্ষিক গীতা পরীক্ষা-২০২৩।

  • আপডেট সময় : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ১৯ বার পঠিত

ডেক্স রিপোর্ট

বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি (বাগীশিক) পাহাড়তলী থানার আওতাধীন শ্রী শ্রী হরি মন্দির গীতা শিক্ষা বিদ্যাপীঠ, শ্রী শ্রী কালী মাতা ঠাকুর রানী গীতা বিদ্যাপীঠ, সারস্বত কুটির দুর্গা মন্দির গীতা শিক্ষা কেন্দ্র, শ্রী শ্রী মা কামাখ্যা মন্দির গীতা শিক্ষা বিদ্যাপীঠ, গৌরনিতাই গীতা বিদ্যাপীঠ,পার্থ সারথি গীতা বিদ্যাপীঠ, মৈত্রী আদর্শ গীতাবিদ্যাপীঠ, প্যারী মোহন গীতা শিক্ষা বিদ্যাপীঠ মোট আটটি স্কুলের পরীক্ষা অনুষ্ঠিত হয় বাসন্তী বালিকা উচ্চ বিদ্যালয়ে এতে ছাত্র-ছাত্রীর সংখ্যা ছিল প্রায় তিনশ জনের অধিক এতে পরীক্ষা কেন্দ্রে পরিদর্শন করতে আসেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক এডভোকেট নিতাই প্রসাদ ঘোষ। বাংলাদেশ শিক্ষা কমিটির (বাগীশিক) এর প্রতিষ্ঠাতা সভাপতি বন গোপাল চৌধুরী। বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি (বাগীশিক) এর উপদেষ্টা অধ্যাপক স্বদেশ চক্রবর্তী। বাসন্তী বালিকা উচ্চ বিদ্যালয় এর সহকারী প্রধান শিক্ষক এবং বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি বাগীশিক চট্টগ্রাম মহানগর কমিটির সহ শিক্ষা বিষয়ক সম্পাদক অঞ্জন মহাজন। বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পাহাড়তলী থানার সভাপতি অলক কুমার দাশ সাধারণ সম্পাদক দেবাশীষ চৌধুরী পিকলু ।
পাহাড়তলী থানার শ্রী শ্রী জন্মাষ্টমী উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ডাক্তার সুমন তালুকদার। বাগীশিক চট্টগ্রাম মহানগররের সহ-সাধারণ সম্পাদক সোহেল দাশ। নির্বাহী সদস্য সঞ্জয় সরকার। বাগীশিক চট্টগ্রাম উত্তর জেলার ত্রাণ ও পূর্ণবাসন সম্পাদক সৈকত দেবনাথ। উত্তর জেলার কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য উজ্জ্বল চন্দ্র নাথ। নলুয়া দ্বিজেন্দ্রলাল এর প্রাক্তন প্রধান শিক্ষক এবং চট্টগ্রাম উত্তর জেলর নির্বাহী সদস্য স্বপন চন্দ্র সাহা। বাগীশিক পাহাড়তলী থানা সংসদের সভাপতি জুয়েল দেবনাথ সহ-সভাপতি শিমুল পাল সাধারণ সম্পাদক সমীরণ ধর সহ-সাধারণ সম্পাদক বাবলু দেবনাথ প্রধান পৃষ্ঠপোষক মানিক চন্দ্র দাশ অর্থ সম্পাদক উজ্জ্বল দেবনাথ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রতন চক্রবর্তী শিক্ষা বিষয়ক সম্পাদক প্রশান্ত কুমার শীল স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অর্জুন দেবনাথ সহ সাংগঠনিক সম্পাদক সুজন দাশ। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চট্টগ্রাম মহানগর এর সাবেক সাধারণ সম্পাদক সুজিত দাশ। ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষিকা মেরী দত্ত। পার্থ সারথী গীতা বিদ্যাপীঠ এবং শ্রী শ্রী কালী মাতা ঠাকুর রানী গীতা বিদ্যাপীঠের গীতা প্রশিক্ষক ও বিশিষ্ট গীতা পাঠক বিপ্লব দাশ অভি দেবনাথ প্রদীপ কান্তি দাশ। এতে আরো উপস্থিত ছিলেন বাবু পাল মানিক চন্দ্র দাশ সহ প্রমুখ। বাংলাদেশ গীতা শিক্ষা কমিটির চট্টগ্রাম মহানগর সংসদ এর আয়োজনে বিভিন্ন সিলেবাসে বার্ষিক গীতা পরীক্ষা -২৩ ইং নগরীর ৭টি পরীক্ষাকেন্দ্র সকাল ১০ টায় একযোগে প্রায় ৩০০০ শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়। উক্ত পরীক্ষার সুসম্পন্ন করার জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। সনাতনী ছেলেমেয়েদের ধর্মীয় ও নৈতিক শিক্ষায় জ্ঞান অর্জন করানো ও ধর্মীয় শিক্ষায় শিক্ষিত করানে আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর