বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে সার পাচারের ঘটনায় ডিলারের নামে মামলা মুমূর্ষুদের বাঁচাতে প্রাণ, আসুন করি রক্তদান” নড়াইলে বাঐসোনা ইউনিয়নে দু গ্রুপের সংঘর্ষ-গুলিবিদ্ধ ২ আহত ৪ জন ৮টি বাড়িঘর ভাংচুর। দেওয়ানগঞ্জে যমুনার পার থেকে ৯০ বোতল ভারতীয় মদ উদ্ধার,গ্রেফতার ১ আশাশুনিতে সমৃদ্ধি ও প্রবীণ কর্মসূচির ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত কলাপাড়ায় ওসির অপসারনের দাবিতে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ কিশোরগঞ্জে জমিসহ ৫০টি ঘর পাচ্ছেন গৃহ ও ভূমিহীনরা। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলায় বিজয়ী হলেন যাহারা নড়াইল জেলা পুলিশ লাইনস্ এর নবনির্মিত গান ক্লিয়ারিং পয়েন্টের নামফলক উন্মোচন হাটে নয়,ক্রেতার ভিড় খামারে । *ছোট ও মাঝারি গরুর চাহিদা বেশি কাঙ্খিত দামে মিলছে না পশু*

হাটহাজারীতে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার।

  • আপডেট সময় : বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ২৭ বার পঠিত

ডেক্স রিপোর্ট।

হাটহাজারী পৌরসভার ৪নং ওয়ার্ড আলীপুর হাজী কবির আহমেদ এর বাড়িতে মেহেরুন্নেছা(২১) নামে এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে মডেল থানার পুলিশ।

বুধবার (২৮ ফেব্রুয়ারী) বেলা ১২টার দিকে তার লাশ উদ্ধার করে বলে জানান মডেল থানার সেকেন্ড অফিসার আবদুল গোফরান।

তিনি আলীপুর হাজী কবির আহমেদ এর বাড়ির প্রবাসী ওয়াহিদুল আলম মঞ্জুর স্ত্রী। তিনি প্রবাসে রয়েছেন বলে জানান পরিবার।

এদিকে আত্মহননকারী মেহেরুন্নেছা একই উপজেলার চিকনদন্ডী ইউনিয়নের ৪নং ওয়ার্ড লাল মিয়া মিস্ত্রির বাড়ির আবদুল কাদের এর মেয়ে। গত বছর অক্টোবরের ২৪/২৫ তারিখে তাদের বিয়ে হয়।

সরেজমিনে গিয়ে পরিবার ও থানা পুলিশ সুত্রে জানা যায়, গত অক্টোবরের ২৪ তারিখ পৌর এলাকার আলীপুর বশির আহমদের পুত্র প্রবাসী ওয়াহিদুল আলম মঞ্জুর সাথে চিকনদন্ডী ইউনিয়নের আবদুল কাদেরের মেয়ে মেহেরুন্নেসার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। তাদের সংসার স্বাভাবিক ভাবেই চলছিল।গত মাসে নিহতের স্বামী প্রবাসে পাড়ি দেয়।বাড়িতে শ্বশুর,শাশুড়ী দেবর, ও দেবরের বৌ একসাথে বসবাস করে।গতকালও স্বাভাবিক ছিল বলে দেবর সাইফুল দাবি করেন। কিন্তু সকালে যখন নাস্তা খেতে উঠেনি তখনি বাইরের লোকজনে নিয়ে দরজা ভেঙ্গে নিহতের রুমে ফ্যানের সাথে ওড়না পেঁচানো অবস্থায় মেহেরুন্নেসাকে ঝুলন্ত দেখতে পায়। পরে থানা পুলিশকে খবর দিলে থানার এস আই আলী আকবর লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ মর্গে প্রেরণ করেন। শশুর বাড়ির লোকজন আত্মহত্যার দাবি করলেও নিহতের পরিবার তাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে দাবি করেন।এ বিষয়ে থানায় একটি হত্যার প্ররোরচনা মামলা রুজু হয়েছে।নিহতের দেবর সাইফুলকে পুলিশি হেফাজতে নিয়েছে বলেও জানা যায়।

হাটহাজারী মডেল থানার এসআই আলী আকবর বলেন, পৌরসভার আলীপুর এলাকায় প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করার খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল নির্ণয়ের পরে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হবে।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মনিরুজ্জামান বলেন,প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে।ময়নাতদন্তের জন্য চমেক মর্গে প্রেরণ করেছি।রিপোর্ট পেলে নিহতের কারন জানা যাবে।পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর