বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে সার পাচারের ঘটনায় ডিলারের নামে মামলা মুমূর্ষুদের বাঁচাতে প্রাণ, আসুন করি রক্তদান” নড়াইলে বাঐসোনা ইউনিয়নে দু গ্রুপের সংঘর্ষ-গুলিবিদ্ধ ২ আহত ৪ জন ৮টি বাড়িঘর ভাংচুর। দেওয়ানগঞ্জে যমুনার পার থেকে ৯০ বোতল ভারতীয় মদ উদ্ধার,গ্রেফতার ১ আশাশুনিতে সমৃদ্ধি ও প্রবীণ কর্মসূচির ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত কলাপাড়ায় ওসির অপসারনের দাবিতে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ কিশোরগঞ্জে জমিসহ ৫০টি ঘর পাচ্ছেন গৃহ ও ভূমিহীনরা। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলায় বিজয়ী হলেন যাহারা নড়াইল জেলা পুলিশ লাইনস্ এর নবনির্মিত গান ক্লিয়ারিং পয়েন্টের নামফলক উন্মোচন হাটে নয়,ক্রেতার ভিড় খামারে । *ছোট ও মাঝারি গরুর চাহিদা বেশি কাঙ্খিত দামে মিলছে না পশু*

সড়ক দুর্ঘটনায় নিহত ৩ জন।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩৩ বার পঠিত

চট্টগ্রাম কক্সবাজারের চকরিয়ায়
চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে
আজ সকাল ১০:৪০ মিনিটের সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের হারবাং চকরিয় মধ্যবর্তী স্থান আর এফ এল গ্রুপের একটি প্রতিষ্ঠানের সামনে যাত্রীবাহি ঈগল পরিবহনের সাথে স্কয়ার গ্রুপের একটি জরুরি ঔষধ বাহি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘঠনা ঘটে। ঘটনাস্থলে ৩ জন প্রাণ হারায়, এ দুর্ঘটনায় ১ জন মহিলা ২ জন পুরুষ সহ মোট ৩ জন প্রাণ হারিয়েছে বলে নিশ্চিত করেছেন বানিয়ারছড়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা । তিনি বলেন এই দূর্ঘটনায় অনেক মানুষ আহত হয়েছে।

কিভাবে এই দুর্ঘটনাটি ঘটে জানতে চাইলে তিনি বলেন , তদন্ত পরবর্তী গণমাধ্যম কর্মীদের জানানো হবে।তিনি জানান এই দুর্ঘটনায় আহতদের চিকিৎসার জন্য জরুরী ভাবে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ঘটনা স্থলে কোন প্রত্যক্ষদর্শী পাওয়া যায়নি।
তাই কিভাবে দুর্ঘটনাটি ঘটেছে সেটা জানা সম্ভব হয়নি।
ঘটনা স্থলে বহু লোকজনের সমাগম দেখা যায় সকলে এক বাক্যে বলেন চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কটি এখন মৃত্যুপুরী হিসেবে পরিণত হয়েছে।
স্থানীয় লোকজন এবং গণমাধ্যম কর্মীগণ
মনে করেন , চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কটি অতি দ্রুত চার লেনে উন্নতি করা অতীব জরুরি হয়ে পড়েছে। চার লেন উন্নতি হলে সড়ক দুর্ঘটনা কমে আসবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর