সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে সার পাচারের ঘটনায় ডিলারের নামে মামলা মুমূর্ষুদের বাঁচাতে প্রাণ, আসুন করি রক্তদান” নড়াইলে বাঐসোনা ইউনিয়নে দু গ্রুপের সংঘর্ষ-গুলিবিদ্ধ ২ আহত ৪ জন ৮টি বাড়িঘর ভাংচুর। দেওয়ানগঞ্জে যমুনার পার থেকে ৯০ বোতল ভারতীয় মদ উদ্ধার,গ্রেফতার ১ আশাশুনিতে সমৃদ্ধি ও প্রবীণ কর্মসূচির ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত কলাপাড়ায় ওসির অপসারনের দাবিতে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ কিশোরগঞ্জে জমিসহ ৫০টি ঘর পাচ্ছেন গৃহ ও ভূমিহীনরা। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলায় বিজয়ী হলেন যাহারা নড়াইল জেলা পুলিশ লাইনস্ এর নবনির্মিত গান ক্লিয়ারিং পয়েন্টের নামফলক উন্মোচন হাটে নয়,ক্রেতার ভিড় খামারে । *ছোট ও মাঝারি গরুর চাহিদা বেশি কাঙ্খিত দামে মিলছে না পশু*

শ্রীপুরে বরাবরের মতোই আবারও চমক দেখালো এইচ,এ,কে একাডেমি

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
  • ১৩ বার পঠিত

জোনাইদাল হাবীব সিয়াম
স্টাফ রিপোর্টার গাজীপুর

বিস্ময়কর সাফল্যের এক অবিস্মরণীয় নাম এইচ, এ,কে একাডেমি। এরই ধারাবাহিকতা ধরে রাখতে ২০০৩ সাল থেকে শিক্ষার আলো ছড়িতে দিচ্ছে এইচ,এ,কে একাডেমি। শ্রীপুর উপজেলাধীন জৈনা বাজার এলাকায় প্রতিষ্ঠানটি প্রতি বছরই রেজাল্টের বিরাট চমক নিয়ে হাজির হয়েছেন।
এ বছরও তার বিপরীত কিছুই ঘটে নি।এবার এইচ,এ,কে একাডেমি আরও বড় ধরণের চমক নিয়ে হাজির হয়েছেন।
এছাড়াও ২০১৬ সালে সর্বোচ্চ বৃত্তি প্রাপ্ত স্কুল হিসেবে পুরস্কৃত হয়েছেন। এছাড়াও জেলা উপজেলা ও বিভাগীয় পর্যায়ে ও কুইজ,রচনা,চিত্রাংকন ইত্যাদি প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন।
বিদ্যালয়টির চেয়ারম্যান ইন্জিনিয়ার মো: ইয়ামিন আলী জানান, আমরা শিক্ষার্থীদের পড়া লেখার পাশাপাশি ১৫ দিন পর পর কুইজসহ বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করে থাকি যা লেখা পড়ার মান উন্নয়নে ভূমিকা রাখে।
বিদ্যালয়টির অধ্যক্ষ শাহীন সুলতানা বলেন, যদি আমাদের চলমান ধারা অব্যহত থাকবে, এতে ভবিষ্যতে গাজীপুর জেলার সব চাইতে জনপ্রিয় বিদ্যালয় হিসেবে পরিচিতি লাভ করবে ইনশাআল্লাহ।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর