বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে সার পাচারের ঘটনায় ডিলারের নামে মামলা মুমূর্ষুদের বাঁচাতে প্রাণ, আসুন করি রক্তদান” নড়াইলে বাঐসোনা ইউনিয়নে দু গ্রুপের সংঘর্ষ-গুলিবিদ্ধ ২ আহত ৪ জন ৮টি বাড়িঘর ভাংচুর। দেওয়ানগঞ্জে যমুনার পার থেকে ৯০ বোতল ভারতীয় মদ উদ্ধার,গ্রেফতার ১ আশাশুনিতে সমৃদ্ধি ও প্রবীণ কর্মসূচির ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত কলাপাড়ায় ওসির অপসারনের দাবিতে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ কিশোরগঞ্জে জমিসহ ৫০টি ঘর পাচ্ছেন গৃহ ও ভূমিহীনরা। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলায় বিজয়ী হলেন যাহারা নড়াইল জেলা পুলিশ লাইনস্ এর নবনির্মিত গান ক্লিয়ারিং পয়েন্টের নামফলক উন্মোচন হাটে নয়,ক্রেতার ভিড় খামারে । *ছোট ও মাঝারি গরুর চাহিদা বেশি কাঙ্খিত দামে মিলছে না পশু*

শিশু নুসরাতের নাক মুখ চেপে ধরে মৃত্যু নিশ্চিত করে সৎমা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩০ বার পঠিত

রাশেদুল ইসলাম, জেলা প্রতিনিধি, নড়াইল

নড়াইলের লোহাগড়া উপজেলার কাশীপুর ইউনিয়নের গিলাতলা গ্রামে শিশু নুসরাত জাহান রোজা (৩) হত্যার স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছে সৎ মা জোবাইদা। বুধবার (২৮ ফেব্রুয়ারি) নড়াইলের সিনিয়র চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় (শ্বাসরোধে হত্যা করেছে) স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে।

জিজ্ঞাসাবাদের পর বিজ্ঞআদালত আসামী জোবায়দা বেগমকে (১৯) জেল হাজতে প্রেরণ করেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন নড়াইল জেলার পুলিশ সুপার মোঃ মেহেদী হাসান।

জিজ্ঞাসাবাদে আসামি জোবাইদা বেগম জানায়, ২০২১ সালে তার ফুফাতো ভাই সজীব কাজীর সাথে তার বিবাহ হয়। সজীব কাজীর আগের ঘরে এক ছেলে ইয়াসিন কাজী ও এক মেয়ে নুসরাত জাহান রোজা আছে জেনেও তিনি বিবাহ করেন। বিবাহের প্রথম থেকেই ছেলে ইয়াসিনের প্রতি যতটা মমত্ববোধ ছিল। নুসরাতের প্রতি ততটা ছিল না। দুই ভাই-বোন প্রতিদিন ঝগড়া করতো। ইয়াসিন বয়সে বড় হলেও তিনি নুসরাতকে বেশি শাসন করতেন। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১১.৩০ সময় ইয়াসিন ও নুসরাতের মাঝে ঝগড়া লাগে। ইয়াসিন নুসরাতকে হাত দিয়ে আঘাত করলে নুসরাত কান্না করতে থাকে। এ সময় জোবাইদা বেগম কান্না থামাতে নুসরাতের মুখ চেপে ধরে। নাক-মুখ চেপে ধরায় নুসরাতের শ্বাস-প্রশ্বাস বন্ধ হয়ে যায়। এক পর্যায়ে নুসরাত চোখ বড় বড় করে ওপর দিকে তাকায় এবং হাত-পা ঝাকাতে থাকে। নাক মুখ চেপে ধরে রাখায় নুসরত মৃত্যুর কোলে ঢলে পড়ে। মৃত্যু নিশ্চিত করে জোবাইদা বেগম নিজের দোষ আড়াল করতে শিশু নুসরাতকে বিছানায় শুইয়ে দিয়ে কাঁথা দিয়ে ঢেকে ঘর থেকে বের হয়ে আসে।

উল্লেখ্য গত (২৭ ফেব্রুয়ারি ২০২৪) নড়াইলের লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের গিলাতলা গ্রামের সজীব কাজীর ০৩ (তিন) বছরের শিশু নুসরাত জাহান রোজাকে শ্বাসরোধে হত্যার সংবাদ পেয়ে লোহাগড়া থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয় এবং শিশু নুসরাত জাহান রোজা (৩) এর লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করেন। এ সময় শিশু নুসরাতের সৎ মা জোবাইদা বেগমকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করে লোহাগড়া থানা পুলিশের হেফাজতে নেওয়া হয়।

এ ঘটনায় শিশু নুসরাত জাহান রোজা (৩) এর দাদা আবুল খায়ের কাজী (৫০) বাদী হয়ে লোহাগড়া থানায় সৎ মা জোবাইদা বেগম (১৯) কে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত আসামি জোবাইদা বেগম (১৯) নড়াইল জেলার লোহাগড়া থানার গিলাতলা গ্রামের সজীব কাজীর ২য় স্ত্রী ও শিশু নুসরাত জাহান রোজা (৩) এর সৎ মা।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর