সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে সার পাচারের ঘটনায় ডিলারের নামে মামলা মুমূর্ষুদের বাঁচাতে প্রাণ, আসুন করি রক্তদান” নড়াইলে বাঐসোনা ইউনিয়নে দু গ্রুপের সংঘর্ষ-গুলিবিদ্ধ ২ আহত ৪ জন ৮টি বাড়িঘর ভাংচুর। দেওয়ানগঞ্জে যমুনার পার থেকে ৯০ বোতল ভারতীয় মদ উদ্ধার,গ্রেফতার ১ আশাশুনিতে সমৃদ্ধি ও প্রবীণ কর্মসূচির ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত কলাপাড়ায় ওসির অপসারনের দাবিতে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ কিশোরগঞ্জে জমিসহ ৫০টি ঘর পাচ্ছেন গৃহ ও ভূমিহীনরা। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলায় বিজয়ী হলেন যাহারা নড়াইল জেলা পুলিশ লাইনস্ এর নবনির্মিত গান ক্লিয়ারিং পয়েন্টের নামফলক উন্মোচন হাটে নয়,ক্রেতার ভিড় খামারে । *ছোট ও মাঝারি গরুর চাহিদা বেশি কাঙ্খিত দামে মিলছে না পশু*

লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভাড়াটিয়া সন্ত্রাসী

  • আপডেট সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ১৯ বার পঠিত

রাশেদ রাসু, জেলা প্রতিনিধি, নড়াইল

নড়াইলের লোহাগড়া পৌর শহরের লক্ষ্মীপাশা জেলেপাড়ায় ৩০ টি সংখ্যালঘু পরিবারের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে গৃহবন্দী করে রেখেছে ভাড়াটিয়া সন্ত্রাসী শাহজাহান কুটিসহ তার সাঙ্গ-পাঙ্গরা।

রবিবার (৭ এপ্রিল) সকালে এ ঘটনা ঘটে। শাহজাহান কুটি একই এলাকার মৃত আবু বকরের ছেলে। তিনি এলাকায় ভূমি জালিয়াতি হিসেবে পরিচিত।

ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, লোহাগড়া পৌর শহরের ৯০ নং লক্ষীপাশা মৌজায় সংখ্যালঘু ৩০ টি জেলে
পরিবার দীর্ঘ প্রায় ১০০ বছর যাবত যাতায়াতের জন্য একটি সরকারি রাস্তা ব্যবহার করে আসছিল। সেই রাস্তা রবিবার (৭ এপ্রিল) সকালে লক্ষীপাশা গ্ৰামের অ্যাডভোকেট ওমর ফারুকের ছেলে ব্যারিষ্টার দীদার এলাহী সজীব হুকুম দিয়ে ওই এলাকার ভূমিদস্যু, ভুমি জালিয়াতি চক্রের সদস্য, ভাড়াটিয়া মাস্তান শাহজাহান কুটি ও তার সাঙ্গ-পাঙ্গ
দিয়ে চলাচলের রাস্তাটি বন্ধ করে দেয়।

এসময় গৃহবন্দী পরিবারের লোকজন মোবাইল ফোনের মাধ্যমে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবগত করেন। এরপর ওই এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা জহুরুল ইসলাম নিজে গিয়ে সংখ্যালঘু পরিবারের চলাচলের রাস্তা উন্মুক্ত করে দেন।

এ সময় তিনি সংখ্যালঘু পরিবারের লোকজনদের বলেন, আপনারা পূর্বের ন্যায় এ রাস্তা দিয়ে স্বাভাবিকভাবে চলাফেরা করবেন। কেউ কোন বাধা দিলে বিষয়টি আমাকে জানাবেন ।

এ বিষয়ে লোহাগড়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাঞ্চন কুমার রায় বলেন, রাস্তা অবরুদ্ধ করার বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর