বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে সার পাচারের ঘটনায় ডিলারের নামে মামলা মুমূর্ষুদের বাঁচাতে প্রাণ, আসুন করি রক্তদান” নড়াইলে বাঐসোনা ইউনিয়নে দু গ্রুপের সংঘর্ষ-গুলিবিদ্ধ ২ আহত ৪ জন ৮টি বাড়িঘর ভাংচুর। দেওয়ানগঞ্জে যমুনার পার থেকে ৯০ বোতল ভারতীয় মদ উদ্ধার,গ্রেফতার ১ আশাশুনিতে সমৃদ্ধি ও প্রবীণ কর্মসূচির ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত কলাপাড়ায় ওসির অপসারনের দাবিতে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ কিশোরগঞ্জে জমিসহ ৫০টি ঘর পাচ্ছেন গৃহ ও ভূমিহীনরা। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলায় বিজয়ী হলেন যাহারা নড়াইল জেলা পুলিশ লাইনস্ এর নবনির্মিত গান ক্লিয়ারিং পয়েন্টের নামফলক উন্মোচন হাটে নয়,ক্রেতার ভিড় খামারে । *ছোট ও মাঝারি গরুর চাহিদা বেশি কাঙ্খিত দামে মিলছে না পশু*

লোহাগড়ায় মাধ্যমিক স্কুলের প্রধান শিক্ষক আদালত থেকে জামিন পেলেন শর্তসাপেক্ষে 

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩৬ বার পঠিত

রাশেদ রাসু, জেলা প্রতিনিধি, নড়াইল 
নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষীপাশা আদর্শ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম মুরাদুজ্জামান খন্ডকালীন নিয়োগ প্রাপ্ত শিক্ষককে পূর্ব পদে বহাল রাখার শর্তে আদালত থেকে জামিন পেলেন। 

আদালত সুত্রে জানা গেছে সি আর মামলা ৮২/২০২৪ (এল) ওয়ারেন্ট হলে বিবাদী এস এম মুরাদুজ্জামান ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি শেখ বদরুল আলম টিটো সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে, মামলার বাদী খলিশাখালি গ্রামের কাজী আক্তার হোসেনের ছেলে কাজী আল মামুনের কথা হয় যে, কাজী আল মামুনকে অত্র বিদ্যালয়ে খন্ডকালীন শিক্ষক হিসেবে পুনরায় বহাল রাখা এবং মামুনের কাছ থেকে নেওয়া এক লক্ষ ৭০ হাজার টাকা ফেরত দেয়ার শর্তে, এস এম মুরাদুজ্জামান রাজি হন। 

এর পর বাদী কাজী আল মামুন উল্লেখ্য আপোষের শর্ত মোতাবেক গত ২০ ফেব্রুয়ারী ২০২৪ আদালতে হাজির হয়ে বলেন পূর্ব পদে আমাকে বহাল রাখা এবং আমার কাছ থেকে নেয়া ১ লক্ষ ৭০ হাজার টাকা ফেরত দিলে জামিনে আমার কোন আপত্তি নাই। বিজ্ঞ বিচারকের সামনে বিবাদী পূর্ব পদে ( খন্ড কালিন শিক্ষক ) বহাল রাখার সম্মতি হলে তাকে শর্ত মোতাবেক বিচারক জামিন মঞ্জুর করেন।

এ বিষয়ে প্রধান শিক্ষক এস এম মুরাদুজ্জামান প্রথমে অস্বীকার করলেও পরবর্তীতে স্বীকার করেন এবং বলেন, অত্র স্কুলে এমনিতেই শিক্ষক সংকট রয়েছে। কাজী আল মামুনকে পূর্ব পদে বহল রাখতে চেষ্টা চলছে। 

উল্লেখ্য গত (১৯ ফেব্রুয়ার) লোহাগড়ার লক্ষীপাশা আদর্শ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম মুরাদুজ্জামানের বিরুদ্ধে (গত ১৯ ফেব্রুয়ারি) ২০২৪ তারিখে উপজেলার খলিশাখালী গ্রামের কাজী আখতার হোসেনের ছেলে, কাজী আল মামুন বাদী হয়ে, নড়াইলের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি প্রতারণা মামলা দায়ের করেন। 

রাশেদুল ইসলাম
নড়াইল
০১৯১০৮৮৮৮১০

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর