বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে সার পাচারের ঘটনায় ডিলারের নামে মামলা মুমূর্ষুদের বাঁচাতে প্রাণ, আসুন করি রক্তদান” নড়াইলে বাঐসোনা ইউনিয়নে দু গ্রুপের সংঘর্ষ-গুলিবিদ্ধ ২ আহত ৪ জন ৮টি বাড়িঘর ভাংচুর। দেওয়ানগঞ্জে যমুনার পার থেকে ৯০ বোতল ভারতীয় মদ উদ্ধার,গ্রেফতার ১ আশাশুনিতে সমৃদ্ধি ও প্রবীণ কর্মসূচির ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত কলাপাড়ায় ওসির অপসারনের দাবিতে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ কিশোরগঞ্জে জমিসহ ৫০টি ঘর পাচ্ছেন গৃহ ও ভূমিহীনরা। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলায় বিজয়ী হলেন যাহারা নড়াইল জেলা পুলিশ লাইনস্ এর নবনির্মিত গান ক্লিয়ারিং পয়েন্টের নামফলক উন্মোচন হাটে নয়,ক্রেতার ভিড় খামারে । *ছোট ও মাঝারি গরুর চাহিদা বেশি কাঙ্খিত দামে মিলছে না পশু*

লোহাগড়ায় দফাই দফায় দুই গ্রুপের সংঘর্ষ আহত ৩ আটক ২ জন

  • আপডেট সময় : বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ২১ বার পঠিত

রাশেদ রাসু, জেলা প্রতিনিধ, নড়াইল

নড়াইলের লোহাগড়া পৌরসহরের সোহাগ পরিবহন কাউন্টারে কর্মরত আব্দুল্লাহ ঠাকুরের সাথে পৌরসহরের রাজুপুর গ্রামের হায়াতুর গ্রুপের দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এতে আব্দুল্লাহ ঠাকুর (২০) আব্দুল্লাহর পিতা ঘুমায় ঠাকুর (৫৫) ও রোমান শেখ আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় হুমায় ঠাকুর কে যশোর ২৫০ সজ্জা হাসপাতালে নেওয়া হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাজুপুর গ্রামের ফারুক শেখের ছেলে হায়াতুর শেখের নিকট আত্মীয় এক ভ্যান চালকের সাথে ঢাকার টিকিট কাটাকে কেন্দ্র করে ঢাকা কাউন্টারে কর্মরত রোমানের সাথে কথা কাটাকাটি হয়। এর জের ধরে মঙ্গলবার (৫ মার্চ) বিকাল ৫ টার দিকে রাজাপুর গ্রামের হায়াতুরের নেতৃত্বে ৪০-৫০ জনের একদল দুর্বৃত্ত লক্ষীপাশার ঢাকা সোহাগ কাউন্টারে হামলা চালায়। পরে ঢাকা পরিবহন কাউন্টারের সমস্ত লোকজন আব্দুল্লাহর নেতৃত্বে লাঠি সোটা নিয়ে সন্ধ্যার পর লক্ষ্মীপাশা মহাজন সড়কে হায়াতুর গ্রুপের লোকজনকে পালটা ধাওয়া করে। এ সময় উভয় পক্ষের লোকজনের মধ্যে ইট পাটকেল নিক্ষেপ সহ সংঘর্ষ হয়। এতে হায়াতুরের লোকজন আব্দুলার পিতা হুমায় ঠাকুরকে কুপিয়ে মারাত্মক আহত করে এবং আব্দুল্লাহ ও রোমানকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। তাদেরকে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত ঘুমায় ঠাকুর কে যশোর ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

খবর পেয়ে লোহাগড়া থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং ঘটনায় জড়িত থাকার অভিযোগে হায়াতুর ও অজ্ঞাত একজনকে আটক করে থানা হেফাজতে নিয়ে যায়।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় সংঘর্ষ ও আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর