বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে সার পাচারের ঘটনায় ডিলারের নামে মামলা মুমূর্ষুদের বাঁচাতে প্রাণ, আসুন করি রক্তদান” নড়াইলে বাঐসোনা ইউনিয়নে দু গ্রুপের সংঘর্ষ-গুলিবিদ্ধ ২ আহত ৪ জন ৮টি বাড়িঘর ভাংচুর। দেওয়ানগঞ্জে যমুনার পার থেকে ৯০ বোতল ভারতীয় মদ উদ্ধার,গ্রেফতার ১ আশাশুনিতে সমৃদ্ধি ও প্রবীণ কর্মসূচির ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত কলাপাড়ায় ওসির অপসারনের দাবিতে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ কিশোরগঞ্জে জমিসহ ৫০টি ঘর পাচ্ছেন গৃহ ও ভূমিহীনরা। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলায় বিজয়ী হলেন যাহারা নড়াইল জেলা পুলিশ লাইনস্ এর নবনির্মিত গান ক্লিয়ারিং পয়েন্টের নামফলক উন্মোচন হাটে নয়,ক্রেতার ভিড় খামারে । *ছোট ও মাঝারি গরুর চাহিদা বেশি কাঙ্খিত দামে মিলছে না পশু*

লোহাগড়ায় চাচার রাম’দার কোপে ভাতিজা গুরুতর আহত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ২৩ বার পঠিত

জেলা প্রতিনিধি, নড়াইল

নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের মহিশাপাড়া গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে চাচা আইয়ুব আলী মিয়া রামদা দিয়ে ভাতিজা এম এম হাবিব নেওয়াজকে কুপিয়ে গুরুতর যখম করেছে। এঘটনায় হাবিব বাদী হয়ে লোহাগড়া থানা এজাহার দায়ের করেছে।

এজাহার সুত্রে জানাগেছে লোহাগড়ার মল্লিকপুর ইউনিয়নের মহিষাপাড়া গ্রামে হাবিবের পৈত্রিক নিবাস। সরকারি চাকুরির কারনে তিনি স্বপরিবারে নড়াইল শহরে বসবাস করেন। বুধবার ২০ মার্চ বিকালে অফিস শেষে গ্রামের বাড়ি মহিশাপাড়া গেলে হাবিবের সাথে চাচা আইয়ুব আলীর পৈত্রিক জমাজমি নিয়ে কথা কাটাকাটি হলে একপর্যায়ে চাচা আয়ুব আলী (আউজ) আতিকুর লোটাস,রেখা খানম সহ ৪/৫ জন দেশীয় অস্ত্র রামদা, ছ্যানদা ও লোহার রড দিয়েে হামলা করে। এসময় চাচা আয়ুব আলীর হাতে থাকা রামদা দিয়ে ভাতিজা হাবিবকে কুপিয়ে মারাত্মক জখম করে। হাবিব মাটিতে লুটিয়ে পড়লে লোটাস লোহার রড দিয়ে এলোপাতাড়ি ভাবে মারতে থাকে। সুযোগে রেখা খানম হাবিবের কাছে থাকা নগদ টাকা ও হাবিবের ব্যবহৃত সোনার চেইন ছিনিয়ে নেয়।

হাবিবের ডাকচিৎকারে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এঘটনায় লোহাগড়া থানার অফিসার ইনচার্জ কাঞ্চন কুমার রায় বলেন, এজাহার পেয়েছি, তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর