বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে সার পাচারের ঘটনায় ডিলারের নামে মামলা মুমূর্ষুদের বাঁচাতে প্রাণ, আসুন করি রক্তদান” নড়াইলে বাঐসোনা ইউনিয়নে দু গ্রুপের সংঘর্ষ-গুলিবিদ্ধ ২ আহত ৪ জন ৮টি বাড়িঘর ভাংচুর। দেওয়ানগঞ্জে যমুনার পার থেকে ৯০ বোতল ভারতীয় মদ উদ্ধার,গ্রেফতার ১ আশাশুনিতে সমৃদ্ধি ও প্রবীণ কর্মসূচির ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত কলাপাড়ায় ওসির অপসারনের দাবিতে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ কিশোরগঞ্জে জমিসহ ৫০টি ঘর পাচ্ছেন গৃহ ও ভূমিহীনরা। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলায় বিজয়ী হলেন যাহারা নড়াইল জেলা পুলিশ লাইনস্ এর নবনির্মিত গান ক্লিয়ারিং পয়েন্টের নামফলক উন্মোচন হাটে নয়,ক্রেতার ভিড় খামারে । *ছোট ও মাঝারি গরুর চাহিদা বেশি কাঙ্খিত দামে মিলছে না পশু*

মিয়ার হাট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

  • আপডেট সময় : রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪
  • ২২৯ বার পঠিত

মোঃ ইয়াছিন রুবেল, নোয়াখালী প্রতিনিধি:- নোয়াখালীর কবিরহাট উপজেলার মিয়ার হাট উচ্চ বিদ্যালয়ে আসন্ন ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় ২নং সুন্দলপুর ইউনিয়নের মিয়ার হাট উচ্চ বিদ্যালয় এই বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদায় বেলায় ছাত্র ছাত্রী ও শিক্ষকদের মধ্যে এক আবেগঘন মুহুর্তের সৃষ্টি হয়।

অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু সাহাদাত মোঃ একরাম ( রুবেল ) এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ২ নং মডেল সুন্দলপুর ইউনিয়ন চেয়ারম্যান জনাব হাজ্বী মোঃ ইলিয়াছ মিয়া, আব্দুল্যাহ মিয়ার হাট কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল মমিন বিএসসি, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবুল খায়ের আবুল মিয়া, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাঈন উদ্দিন চৌধুরী সহ অন্যান্য শিক্ষক ও নেতৃত্ববৃন্দ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোর্শদ আলম বিএসসি, সহকারী প্রধান শিক্ষক জগন্নাথ চন্দ্র পাল, সহকারী শিক্ষক মুহাম্মদ বোরহান উদ্দিন এবং ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দরা

সর্বশেষে দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে অনুষ্ঠানে শেষে স্কুলের পক্ষ থেকে বিদায়ী শিক্ষার্থীদের হাতে উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর