বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে সার পাচারের ঘটনায় ডিলারের নামে মামলা মুমূর্ষুদের বাঁচাতে প্রাণ, আসুন করি রক্তদান” নড়াইলে বাঐসোনা ইউনিয়নে দু গ্রুপের সংঘর্ষ-গুলিবিদ্ধ ২ আহত ৪ জন ৮টি বাড়িঘর ভাংচুর। দেওয়ানগঞ্জে যমুনার পার থেকে ৯০ বোতল ভারতীয় মদ উদ্ধার,গ্রেফতার ১ আশাশুনিতে সমৃদ্ধি ও প্রবীণ কর্মসূচির ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত কলাপাড়ায় ওসির অপসারনের দাবিতে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ কিশোরগঞ্জে জমিসহ ৫০টি ঘর পাচ্ছেন গৃহ ও ভূমিহীনরা। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলায় বিজয়ী হলেন যাহারা নড়াইল জেলা পুলিশ লাইনস্ এর নবনির্মিত গান ক্লিয়ারিং পয়েন্টের নামফলক উন্মোচন হাটে নয়,ক্রেতার ভিড় খামারে । *ছোট ও মাঝারি গরুর চাহিদা বেশি কাঙ্খিত দামে মিলছে না পশু*

মাননীয় কৃষি মন্ত্রীর নগদ অর্থ ও চেক বিতরন

  • আপডেট সময় : শনিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ২৬ বার পঠিত


বাবলু আচার্য্য
শ্রীমঙ্গল উপজেলা প্রতিনিধিঃ-
সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্টোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীদের এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠান মাননীয় কৃষিমন্ত্রী রামকৃষ্ণ মিশন রোডস্থ বাসভবনে সকাল সাড়ে ১১ ঘটিকায় উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু তালেব এর সভাপতিত্বে ও সমাজসেবা অফিসার সুয়েব হোসেন চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন বাংলাদেশ সরকারের মাননীয় কৃষি মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগ সভাপতি অর্ধেন্দু কুমার দেব বেভুল, সম্পাদক জগৎজ্যেতি ধর শুভ্রসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ। ১৭ জন ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্টোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীর মাঝে ৫০ হাজার টাকা করে মোট ৮ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।
পাশাপাশি গত ১৬ ফেব্রুয়ারি মির্জাপুর ইউনিয়নে রাতের আধাঁরে দুর্বৃত্তদের দেয়া আগুনে ৭ পরিবারের মাঝে দুর্যোগ ও ত্রান বিভাগের পক্ষ হতে নগদ অর্থ বিতরণ করেন কৃষি মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর