বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে সার পাচারের ঘটনায় ডিলারের নামে মামলা মুমূর্ষুদের বাঁচাতে প্রাণ, আসুন করি রক্তদান” নড়াইলে বাঐসোনা ইউনিয়নে দু গ্রুপের সংঘর্ষ-গুলিবিদ্ধ ২ আহত ৪ জন ৮টি বাড়িঘর ভাংচুর। দেওয়ানগঞ্জে যমুনার পার থেকে ৯০ বোতল ভারতীয় মদ উদ্ধার,গ্রেফতার ১ আশাশুনিতে সমৃদ্ধি ও প্রবীণ কর্মসূচির ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত কলাপাড়ায় ওসির অপসারনের দাবিতে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ কিশোরগঞ্জে জমিসহ ৫০টি ঘর পাচ্ছেন গৃহ ও ভূমিহীনরা। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলায় বিজয়ী হলেন যাহারা নড়াইল জেলা পুলিশ লাইনস্ এর নবনির্মিত গান ক্লিয়ারিং পয়েন্টের নামফলক উন্মোচন হাটে নয়,ক্রেতার ভিড় খামারে । *ছোট ও মাঝারি গরুর চাহিদা বেশি কাঙ্খিত দামে মিলছে না পশু*

বান্দরবনের রুমায় কাঠ বোঝাই জীপ উল্টে নিহত ১

  • আপডেট সময় : সোমবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৯৮ বার পঠিত

স্টাফ রিপোর্ট:
গত কাল বান্দরবানের রুমায় কাঠ বোঝাই চাঁদের গাড়ি(জীপ গাড়ি) উল্টে অনিল ত্রিপুরা (২৯) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ২ শ্রমিক আহত হয়েছেন।

রোববার ( ১১ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার রুমা-কেওক্রাডং সড়কের মুনলাই পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত অনিল ত্রিপুরা (২৯) ২নং রুমা সদর ইউপির বৈথনি পাড়া এলাকার অহাচন্দ্র ত্রিপুরার ছেলে।

আহত ব্যক্তিরা হলেন- পাইন্দু ১ নম্বর ওয়ার্ডের মংসেপ্রু পাড়ার মং শৈথোয়াইয়ের ছেলে প্রুসাও মার্মা(৪৮) ও রুমা সদর ইউপির থানা পাড়া এলাকার হ্লাথোয়াইপ্রু’র ছেলে উহ্লাচিং মার্মা(৩৫)।

স্থানীয়রা জানায়, রুমা-কেওক্রাডং সড়কের কাঠ বোঝাই করে রুমার দিকে যাওয়ার পথে মুনলাই পাড়া এলাকায় পৌছালে গাছসহ গাড়িটি উল্টে গিয়ে ঘটনাস্থলে শ্রমিকটি নিহত হন। পরে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় ঘটনাস্থল হতে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শাহাজাহান জানান ঘটনাস্থলে ১ জন নিহত ও ২ জন আহত হয়েছেন। লাশ উদ্ধার করা হয়েছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর