বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে সার পাচারের ঘটনায় ডিলারের নামে মামলা মুমূর্ষুদের বাঁচাতে প্রাণ, আসুন করি রক্তদান” নড়াইলে বাঐসোনা ইউনিয়নে দু গ্রুপের সংঘর্ষ-গুলিবিদ্ধ ২ আহত ৪ জন ৮টি বাড়িঘর ভাংচুর। দেওয়ানগঞ্জে যমুনার পার থেকে ৯০ বোতল ভারতীয় মদ উদ্ধার,গ্রেফতার ১ আশাশুনিতে সমৃদ্ধি ও প্রবীণ কর্মসূচির ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত কলাপাড়ায় ওসির অপসারনের দাবিতে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ কিশোরগঞ্জে জমিসহ ৫০টি ঘর পাচ্ছেন গৃহ ও ভূমিহীনরা। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলায় বিজয়ী হলেন যাহারা নড়াইল জেলা পুলিশ লাইনস্ এর নবনির্মিত গান ক্লিয়ারিং পয়েন্টের নামফলক উন্মোচন হাটে নয়,ক্রেতার ভিড় খামারে । *ছোট ও মাঝারি গরুর চাহিদা বেশি কাঙ্খিত দামে মিলছে না পশু*

বকশীগঞ্জে মায়ের বাড়ী থেকে বিধবার মরদেহ উদ্ধার।। আটক-৫

  • আপডেট সময় : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ১১০ বার পঠিত

বকশীগঞ্জ থেকে সরকার আব্দুর রাজ্জাক ।।

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ধানুয়াকামালপুর ইউনিয়নে বালুগাঁও গ্রামের মায়ের বাড়ী থেকে রক্তাক্ত অবস্থায় এক বিধবা মহিলার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ২৯ ডিসেম্বর শুক্রবার দিবাগত মধ্য রাতে বকশীগঞ্জ থানার পুলিশ ওই মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় নিহত মহিলার মা, ভাই ও ভাতিজীসহ ৫ জনকে আটক করেছে পুলিশ।

জানা যায়, বকশীগঞ্জ উপজেলার ধানুয়াকামালপুর ইউনিয়নের কামালপুর বালুগাঁও গ্রামে নিহত বাসনা বেগমের সাথে ২৯ ডিসেম্বর তার মা রশিদা বেগমের মুরগী নিয়ে কথা কাটাকাটি হয়। এর পর থেকে নিখোঁজ হয় বাসনা বেগম(৩৫)। অনেক খোঁজাখুঁজির

পর বকশীগঞ্জ থানার পুলিশ বাসনার মায়ের বাড়ী থেকে ঘরের তালা ভেঙে রক্তাক্ত অবস্থায় বাসনার মরদেহ উদ্ধার করে।

এব্যাপারে বাসনার বৈপিত্রেয় ভাই অহিদুল (৫০), ভাবী রুমি বেগম(৪০),ভাতিজী জান্নাতি (১৫), মা রশিদা বেগম (৪৩) ও ভাতিজা ইমরান(২০)কে আটক করেছে বকশীগঞ্জ থানার পুলিশ। নিহত বাসনার ছোট ভাই রুবেল মিয়া বাদী হয়ে বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

এব্যাপারে বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ খান জানান, লাশ উদ্ধার হয়েছে। আইনগত প্রক্রিয়া ও তদন্ত চলমান। আটক ব্যাক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সরকার আব্দুর রাজ্জাক
বকশীগঞ্জ জামালপুর
৩০.১২.২০২৩
০১৭৩৪১৭৪৯১৩

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর