সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে সার পাচারের ঘটনায় ডিলারের নামে মামলা মুমূর্ষুদের বাঁচাতে প্রাণ, আসুন করি রক্তদান” নড়াইলে বাঐসোনা ইউনিয়নে দু গ্রুপের সংঘর্ষ-গুলিবিদ্ধ ২ আহত ৪ জন ৮টি বাড়িঘর ভাংচুর। দেওয়ানগঞ্জে যমুনার পার থেকে ৯০ বোতল ভারতীয় মদ উদ্ধার,গ্রেফতার ১ আশাশুনিতে সমৃদ্ধি ও প্রবীণ কর্মসূচির ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত কলাপাড়ায় ওসির অপসারনের দাবিতে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ কিশোরগঞ্জে জমিসহ ৫০টি ঘর পাচ্ছেন গৃহ ও ভূমিহীনরা। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলায় বিজয়ী হলেন যাহারা নড়াইল জেলা পুলিশ লাইনস্ এর নবনির্মিত গান ক্লিয়ারিং পয়েন্টের নামফলক উন্মোচন হাটে নয়,ক্রেতার ভিড় খামারে । *ছোট ও মাঝারি গরুর চাহিদা বেশি কাঙ্খিত দামে মিলছে না পশু*

বকশিগঞ্জে মোবাইল কোর্টের মাধ্যমে আইসক্রিম ফ্যাক্টরিকে জরিমানা ।

  • আপডেট সময় : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ১৯ বার পঠিত

সরকার আব্দুর রাজ্জাক জামালপুর প্রতিনিধি :

জামালপুরে বকশীগঞ্জ উপজেলার সীমারপাড় এলাকায় মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান চালিয়ে আইসক্রিম ফ্যাক্টরির মালিককে ১৬ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার বিকালে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এসব জরিমানা আদায় করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসমাউল হোসনা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর মোস্তফা কামাল টিটন, পুলিশের উপ-পরিদর্শক আব্দুল মোতালেব।

জানা গেছে, কাপড়ের রং মিশিয়ে আইসক্রিম তৈরির অপরাধে ও বিএসটিআইএর অনুমোদন না থাকায় আইসক্রিম ফ্যাক্টরির মালিক হারুনকে ৩ হাজার, মিস্টারকে ৫ হাজার, ইসমাইলকে ৩ হাজার ও পাভেলকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসমাউল হোসনা বলেন, প্রত্যেক ব্যবসায়ীকে সর্তকতামূলক ভাবে এই জরিমানা করা হয়েছে। তারা সংশোধন না হলে পরবর্তীতে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। আপাতত তাদেরকে ১৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর