সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে সার পাচারের ঘটনায় ডিলারের নামে মামলা মুমূর্ষুদের বাঁচাতে প্রাণ, আসুন করি রক্তদান” নড়াইলে বাঐসোনা ইউনিয়নে দু গ্রুপের সংঘর্ষ-গুলিবিদ্ধ ২ আহত ৪ জন ৮টি বাড়িঘর ভাংচুর। দেওয়ানগঞ্জে যমুনার পার থেকে ৯০ বোতল ভারতীয় মদ উদ্ধার,গ্রেফতার ১ আশাশুনিতে সমৃদ্ধি ও প্রবীণ কর্মসূচির ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত কলাপাড়ায় ওসির অপসারনের দাবিতে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ কিশোরগঞ্জে জমিসহ ৫০টি ঘর পাচ্ছেন গৃহ ও ভূমিহীনরা। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলায় বিজয়ী হলেন যাহারা নড়াইল জেলা পুলিশ লাইনস্ এর নবনির্মিত গান ক্লিয়ারিং পয়েন্টের নামফলক উন্মোচন হাটে নয়,ক্রেতার ভিড় খামারে । *ছোট ও মাঝারি গরুর চাহিদা বেশি কাঙ্খিত দামে মিলছে না পশু*

নোয়াখালী কবিরহাট উপজেলায় কৈশোর কর্মসূচিরআওতায় সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মকান্ড অনুষ্টিত

  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৮৬ বার পঠিত

মোঃ ইয়াছিন রুবেল , নোয়াখালী প্রতিনিধি :-
“মেধা ও মননে সুন্দর আগামী” তারুণ্যে বিনিয়োগ টেকসই উন্নয়ন,” আজকের কৈশোর আগামী দিনের সম্পদ, এই প্রতিপাদ্যকে সামনে রেখে নোয়াখালী কবিরহাট উপজেলার ৭ নং বাটইয়া ইউনিয়নে ওঠার হাট উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গনে ইউনিয়ন ভিত্তিক এক সাংস্কৃতিক ও ক্রীড়া ( ইনডোর, আউটডোর) কর্মকান্ডের প্রতিযোগিতা অনুষ্টিত হয়েছে।

সোমবার বেলা ১১ টার সময় ৭ নং বাটইয়া ইউনিয়নের ওঠার উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে
পল্লী কর্ম- সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর আর্থিক সহযোগিতায় ও দ্বীপ উন্নয়ন সংস্থা (দ্বীউস) বাস্তবায়নে ইউনিয়ন ভিত্তিক এক সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মকান্ড অনুষ্টিত হয়।

উক্ত অনুষ্ঠানে ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ের বাছাইকৃত কিশোর-কিশোরী ক্লাবের বিভিন্ন সদস্যরা অংশগ্রহণ করে।

অনুষ্ঠানমালায় ছিল কিশোর-কিশোরীদেরকে বিভিন্ন গ্রুপে বিভক্ত করে প্রতিযোগিতা মূলক ( ফুটবল খেলা,চিত্রাংকন, শুদ্ধ উচ্চারণ ও কবিতা আবৃত্তি ) শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাটইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব জসিম উদ্দিন শাহিন।

শুভেচ্ছা বক্তব্যে জসিম উদ্দিন শাহিন চেয়ারম্যান
পিকেএসএফ এবং দ্বীপ উন্নয়ন সংস্থাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান, তিনি বলেন কৈশোর কর্মসূচির মাধ্যমে আমাদের কিশোর-কিশোরীরা নৈতিক শিক্ষায় শিক্ষিত হয়ে সমাজে বিশেষ অবদান রাখবে
ও আলোকিত মানুষের মত বেড়ে উঠবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ওঠার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মমিনুল হক। উক্ত প্রোগ্রামে সহযোগিতায় ছিলেন সহকারী শিক্ষক বাবুল কৃষ্ণ ভৌমিক, সুরাইয়া আক্তার, সাজিয়া সুলতানা, বিল্পব চন্দ দাস।

এসময় স্থানীয় যুব সমাজের প্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সার্বিক পরিচালনার দায়িত্বে ছিলেন কৈশোর কর্মসূচির উপজেলা সিনিয়র প্রোগ্রাম অফিসার জনাব মোঃ ইয়াছিন রুবেল।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর