বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে সার পাচারের ঘটনায় ডিলারের নামে মামলা মুমূর্ষুদের বাঁচাতে প্রাণ, আসুন করি রক্তদান” নড়াইলে বাঐসোনা ইউনিয়নে দু গ্রুপের সংঘর্ষ-গুলিবিদ্ধ ২ আহত ৪ জন ৮টি বাড়িঘর ভাংচুর। দেওয়ানগঞ্জে যমুনার পার থেকে ৯০ বোতল ভারতীয় মদ উদ্ধার,গ্রেফতার ১ আশাশুনিতে সমৃদ্ধি ও প্রবীণ কর্মসূচির ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত কলাপাড়ায় ওসির অপসারনের দাবিতে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ কিশোরগঞ্জে জমিসহ ৫০টি ঘর পাচ্ছেন গৃহ ও ভূমিহীনরা। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলায় বিজয়ী হলেন যাহারা নড়াইল জেলা পুলিশ লাইনস্ এর নবনির্মিত গান ক্লিয়ারিং পয়েন্টের নামফলক উন্মোচন হাটে নয়,ক্রেতার ভিড় খামারে । *ছোট ও মাঝারি গরুর চাহিদা বেশি কাঙ্খিত দামে মিলছে না পশু*

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বকশীগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব কে বহিষ্কার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ২৭ বার পঠিত

সরকার আব্দুর রাজ্জাক জামালপুর প্রতিনিধি

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জামালপুরের বকশীগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব ফখরুজ্জামান মতিনকে দল থেকে বহিস্কার করা হয়েছে।
একই সঙ্গে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পদ থেকে বহিষ্কার করা হয় ।
বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাত ১০ টায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাঁর বহিস্কারের বিষয়টি নিশ্চিত করা হয়।
জানা যায়, দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে নারিকেল গাছ প্রতীকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন উপজেলা বিএনপির সদস্য সচিব ফখরুজ্জামান মতিন। যা বিএনপির কেন্দ্রীয় সিদ্ধান্তের সম্পূর্ণ পরিপন্থী ও দলীয় শৃঙ্খলার ভঙ্গের শামিল। তাঁর প্রার্থী হওয়ার কারণে উপজেলা বিএনপিতে তীব্র মতবিরোধ শুরু হয় এবং তৃণমূলের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়।
তাই দলীয় হাইকমান্ড দলে বিশৃঙ্খলা এড়াতে ফখরুজ্জামান মতিনকে বহিস্কার করেন বলে জানা গেছে ।
এ ব্যাপারে উপজেলা বিএনপির বহিস্কৃত সদস্য সচিব ও মেয়র প্রার্থী ফখরুজ্জামান মতিনকে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তাঁকে পাওয়া যায় নি।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর