বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে সার পাচারের ঘটনায় ডিলারের নামে মামলা মুমূর্ষুদের বাঁচাতে প্রাণ, আসুন করি রক্তদান” নড়াইলে বাঐসোনা ইউনিয়নে দু গ্রুপের সংঘর্ষ-গুলিবিদ্ধ ২ আহত ৪ জন ৮টি বাড়িঘর ভাংচুর। দেওয়ানগঞ্জে যমুনার পার থেকে ৯০ বোতল ভারতীয় মদ উদ্ধার,গ্রেফতার ১ আশাশুনিতে সমৃদ্ধি ও প্রবীণ কর্মসূচির ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত কলাপাড়ায় ওসির অপসারনের দাবিতে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ কিশোরগঞ্জে জমিসহ ৫০টি ঘর পাচ্ছেন গৃহ ও ভূমিহীনরা। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলায় বিজয়ী হলেন যাহারা নড়াইল জেলা পুলিশ লাইনস্ এর নবনির্মিত গান ক্লিয়ারিং পয়েন্টের নামফলক উন্মোচন হাটে নয়,ক্রেতার ভিড় খামারে । *ছোট ও মাঝারি গরুর চাহিদা বেশি কাঙ্খিত দামে মিলছে না পশু*

খানসামায় হাবিবুর রহমান নিজের বাসায় পোশাক কারখানায় তৈরি করতেছে উন্নতমানের পোশাক

  • আপডেট সময় : শনিবার, ১১ মে, ২০২৪
  • ১১ বার পঠিত

রিশাদ হোসেন খানসামা(দিনাজপুর)প্রতিনিধি:

খানসামা উপজেলার ৫নং ভাবকি ইউনিয়নের, কুমড়িয়া মণ্ডলের বাজারের পশ্চিমে আবুল মুন্সীর মিলে মো:হাবিবুর রহমান নিজ বাসায় স্বল্প কয়েকজন শ্রমিক নিয়ে শুরু করেছেন পোশাক কারখানা
“এসএনজি ফ্যাশন”।

নিজ কারখানায় নিত্য নতুন স্টাইলের গেঞ্জি,জার্সি তৈরি করতেছেন এসএনজি ফ্যাশনের শ্রমিকগণ ।

মানসম্মত স্টাইল, কাপড় উন্নতমানের ও সুলভমূল্যে মূল্যের হওয়ায় আশপাশে এলাকার মানুষজন থেকে শুরু করে খুচরা ও পাইকারি হারে বিক্রয় করা হচ্ছে কাপড় ব্যবসায়ীদের কাছে ।

এ সময় হাবিবুর রহমান বলেন; আমাদের এলাকায় নতুন কারখানা তৈরি করায় এলাকায় এখন ও অজানা অনেকের কাছে।আমার চাওয়া মানুষ আমার কাছ থেকে ভালো জিনিসটা নিয়ে যাক,এতে আমার শ্রমিকদের বেতন থেকে শুরু করে আমার ব্যবসা সচল হবে। লোকশান এর হাত থেকে রক্ষা পাবো ।

স্থানীয় ও নিয়মিত একজন কাস্টমার মাসুম মাহামুদ আমাদেরকে বলেন:আমাদের এইখানে এরকম নতুন স্টাইলের গেঞ্জি ও খেলার জার্সি কম দামে ও উন্নতমানের পাওয়ায় আমি নিজে এখন এখান থেকে গেঞ্জি ক্রয় করি ।পাশাপাশি আমি আমার আত্মীয়,বন্ধু বান্ধবদেরকে ও নিয়ে আসি ।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর