বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে সার পাচারের ঘটনায় ডিলারের নামে মামলা মুমূর্ষুদের বাঁচাতে প্রাণ, আসুন করি রক্তদান” নড়াইলে বাঐসোনা ইউনিয়নে দু গ্রুপের সংঘর্ষ-গুলিবিদ্ধ ২ আহত ৪ জন ৮টি বাড়িঘর ভাংচুর। দেওয়ানগঞ্জে যমুনার পার থেকে ৯০ বোতল ভারতীয় মদ উদ্ধার,গ্রেফতার ১ আশাশুনিতে সমৃদ্ধি ও প্রবীণ কর্মসূচির ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত কলাপাড়ায় ওসির অপসারনের দাবিতে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ কিশোরগঞ্জে জমিসহ ৫০টি ঘর পাচ্ছেন গৃহ ও ভূমিহীনরা। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলায় বিজয়ী হলেন যাহারা নড়াইল জেলা পুলিশ লাইনস্ এর নবনির্মিত গান ক্লিয়ারিং পয়েন্টের নামফলক উন্মোচন হাটে নয়,ক্রেতার ভিড় খামারে । *ছোট ও মাঝারি গরুর চাহিদা বেশি কাঙ্খিত দামে মিলছে না পশু*

কলাপাড়ায় ফেইথ ইন এ্যাকশন’র উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস

  • আপডেট সময় : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ৪৫ বার পঠিত

মোঃ তৌহিদুল ইসলাম, কলাপাড়া – কুয়াকাটা প্রতিনিধিঃ

কলাপাড়ায় বেসরকারী উন্নয়ন সংস্থা ফেইথ ইন এ্যাকশন এর উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কিশোর-কিশোরীদের সুস্থ বিনোদনে উৎসাহিত করার জন্য চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮মার্চ) সকালে উপজেলার ধানখালী ইউনিয়নের লোন্দা হাফিজ উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতার শেষে বিজয়ীদের মাঝে ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়াও সকল অংশগ্রহণকারীকে স্বান্তনা পুরুষ্কার হিসেবে ১টি করে স্কেল ও কলম প্রদান করা হয়। প্রধান শিক্ষক মোঃ আফজাল হোসেনের সভাপতিত্বে প্রতিযোগিতার পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: গোলাম মোস্তফা।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: গোলাম মোস্তফা বলেন, আজকের কিশোর-কিশোরী আগামী দিনের আলোর দিশারি। ভবিষ্যতের জন্য সুনাগরিক হিসেবে গড়ে উঠতে তিনি সকল শিক্ষার্থী ও অংশগ্রহণকারীদের দিক নির্দেশনামূলক পরামর্শ প্রদান করেন এবং উদ্বুদ্ধ করেন।

প্রকল্প ব্যবস্থাপক অনিক রনি দত্ত বলেন, বর্তমানে সুস্থ সংস্কৃতি ও বিনোদন চর্চার বড়ই অভাব। এ ধরনের উদ্যোগ গ্রহণও সচারাচর করা হয়না। ফলে আমাদের ভবিষ্যৎ প্রজন্মরা সুস্থভাবে বিকশিত হতে পারছে না। তাই জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কিশোর-কিশোদের সুস্থ বিনোদন চর্চায় আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা ও আয়োজন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর