বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে সার পাচারের ঘটনায় ডিলারের নামে মামলা মুমূর্ষুদের বাঁচাতে প্রাণ, আসুন করি রক্তদান” নড়াইলে বাঐসোনা ইউনিয়নে দু গ্রুপের সংঘর্ষ-গুলিবিদ্ধ ২ আহত ৪ জন ৮টি বাড়িঘর ভাংচুর। দেওয়ানগঞ্জে যমুনার পার থেকে ৯০ বোতল ভারতীয় মদ উদ্ধার,গ্রেফতার ১ আশাশুনিতে সমৃদ্ধি ও প্রবীণ কর্মসূচির ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত কলাপাড়ায় ওসির অপসারনের দাবিতে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ কিশোরগঞ্জে জমিসহ ৫০টি ঘর পাচ্ছেন গৃহ ও ভূমিহীনরা। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলায় বিজয়ী হলেন যাহারা নড়াইল জেলা পুলিশ লাইনস্ এর নবনির্মিত গান ক্লিয়ারিং পয়েন্টের নামফলক উন্মোচন হাটে নয়,ক্রেতার ভিড় খামারে । *ছোট ও মাঝারি গরুর চাহিদা বেশি কাঙ্খিত দামে মিলছে না পশু*

কলাপাড়ায় ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার তিন

  • আপডেট সময় : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৩৭ বার পঠিত

মোঃ তৌহিদুল ইসলাম, কলাপাড়া-কুয়াকাটা প্রতিনিধিঃ

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়নের নাচনাপাড়া গ্রামের ডাকাতি প্রস্তুতিকালে তিন ডাকাতিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার মধ্যরাতে নাচনাপাড়া গ্রামের জাকির খানের বাঁশের আড়ৎ এর পিছন থেকে গ্রেফতার করা হয়।

ডাকাতি দলটি ফাঁকা জায়গায় অবস্থান করে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, গোপন সংবাদের ভিত্তিতে কলাপাড়া থানার ওসি মো. আলী আহম্মেদদের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা এদিক সেদিক দৌঁড়াইয়া পালানোর চেষ্টাকালে তিন ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হন।

গ্রেপ্তরকৃত হলেন, জামাল আকন (৪৫), কলাপাড়া থানার চাকামইয়া চুঙ্গাপাশা গ্রামে, শানু হাওলাদার(৬০)পটুয়াখালী থানার লাউকাঠি গ্রামে, হানিফ হাওলাদার(৪৯), পটুয়াখালী থানার জামুরা গ্রামে।

এ সময় তাদের কাছ থেকে একটি পুরাতন রামদা, পুরাতন চাপাতি,পুরাতন ড্যাগার বাট, একটি কাঠ বডি ইঞ্জিন চালিত পুরাতন ট্রলার, লোহার শাবল, লোহা কাটার হ্যাসকো জব্দ করে তাদের বিরুদ্ধে কলাপাড়া থানায় মামলা হয়েছে। মামলা নং-১৬, তারিখঃ ১৫-০৩-২০২৪ খ্রিঃ ধারা-৩৯৯৪০২ রুজু করা হয় গ্রেফতারকৃত আসামীরা সকলেই পেশাদার ডাকাত তারা আন্তঃ জেলা ডাকাতদলের সক্রিয় সদস্য গ্রেফতারকৃত আসামী সহ অজ্ঞাতনামা আসামীরা পরস্পর যোগসাজসে দেশীয় তৈরী অস্ত্রশস্ত্র সহ আরো মারাত্মক অস্ত্র-সস্ত্র দ্বারা ডাকাতি করে বলে সাংবাদিকদের জানান কলাপাড়া থানার ওসি ।

কলাপাড়া থানার ওসি মোঃ আলী আহম্মেদ বলেন, গ্রেফতারকৃতরা পেশাদার ডাকাত, তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে, আসামিদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

###

কলাপাড়া-পটুয়াখালী।

তারিখ: ১৬-০৩-২০২৪ ইং

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর