বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে সার পাচারের ঘটনায় ডিলারের নামে মামলা মুমূর্ষুদের বাঁচাতে প্রাণ, আসুন করি রক্তদান” নড়াইলে বাঐসোনা ইউনিয়নে দু গ্রুপের সংঘর্ষ-গুলিবিদ্ধ ২ আহত ৪ জন ৮টি বাড়িঘর ভাংচুর। দেওয়ানগঞ্জে যমুনার পার থেকে ৯০ বোতল ভারতীয় মদ উদ্ধার,গ্রেফতার ১ আশাশুনিতে সমৃদ্ধি ও প্রবীণ কর্মসূচির ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত কলাপাড়ায় ওসির অপসারনের দাবিতে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ কিশোরগঞ্জে জমিসহ ৫০টি ঘর পাচ্ছেন গৃহ ও ভূমিহীনরা। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলায় বিজয়ী হলেন যাহারা নড়াইল জেলা পুলিশ লাইনস্ এর নবনির্মিত গান ক্লিয়ারিং পয়েন্টের নামফলক উন্মোচন হাটে নয়,ক্রেতার ভিড় খামারে । *ছোট ও মাঝারি গরুর চাহিদা বেশি কাঙ্খিত দামে মিলছে না পশু*

কবিরহাটে বীর মুক্তিযোদ্ধা হাজী ইদ্রিসের ২৫ তম মৃত্যুবার্ষিকী পালিত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ৫৪ বার পঠিত

ইয়াছিন রুবেল, নোয়াখালী:-
নোয়াখালী কবিরহাট পৌরসভার সাবেক মেয়র, বীর মুক্তিযোদ্ধা হাজী মো: ইদ্রিস মিয়ার ২৫ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২০ মার্চ) বিকেল ৫ টায় উপজেলার ২নং সুন্দলপুর মডেল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের উদ্যোগে মরহুম হাজী ইদ্রিস মিয়ার বাড়িতে এই ইফতার ও দোয়ার আয়োজন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা মরহুম হাজী মো: ইদ্রিস মিয়ার ২৫ তম মৃত্যুবার্ষিকীতে তার সুযোগ্য পুত্র কবিরহাট উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও ২নং সুন্দলপুর মডেল ইউনিয়নে পরিষদের চেয়ারম্যান হাজী মোহাম্মদ ইলিয়াছ মিয়া প্রায় তিন হাজার রোজাদারকে ইফতারি করানোর মাধ্যমে উনার মরহুম পিতার আত্মার মাগফেরাত কামনা করেন।

মো: জাকের হোসেন সেলিমের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, সুন্দলপুর মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মোহাম্মদ ইলিয়াছ, বীর মুক্তিযুদ্ধা নজির আহাম্মদ, আবুল কালাম মাষ্টারসহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, সাংবাদিক ও রাজনৈতিক এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ।

বক্তারা এই গুনী ব্যাক্তির স্মৃতিচারণ করে তার আত্মজীবনি তুলে ধরে বলেন, তিনি উপজেলা বিহীন কবিরহাট পৌরসভায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রথম মেয়র নির্বাচিত হয়ে শপথ গ্রহণের পূর্বেই মৃত্যুবরণ করেন। হাজী ইদ্রিস মিয়া কবিরহাটে একজন গুনী ও দান বীর ছিলেন। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের সময়, যুদ্ধের ময়দানে সক্রিয় অংশ গ্রহণের মধ্যে দিয়ে মুক্তিযোদ্ধাদের আর্থিক ভাবেও সহযোগিতা করেছেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর