বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে সার পাচারের ঘটনায় ডিলারের নামে মামলা মুমূর্ষুদের বাঁচাতে প্রাণ, আসুন করি রক্তদান” নড়াইলে বাঐসোনা ইউনিয়নে দু গ্রুপের সংঘর্ষ-গুলিবিদ্ধ ২ আহত ৪ জন ৮টি বাড়িঘর ভাংচুর। দেওয়ানগঞ্জে যমুনার পার থেকে ৯০ বোতল ভারতীয় মদ উদ্ধার,গ্রেফতার ১ আশাশুনিতে সমৃদ্ধি ও প্রবীণ কর্মসূচির ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত কলাপাড়ায় ওসির অপসারনের দাবিতে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ কিশোরগঞ্জে জমিসহ ৫০টি ঘর পাচ্ছেন গৃহ ও ভূমিহীনরা। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলায় বিজয়ী হলেন যাহারা নড়াইল জেলা পুলিশ লাইনস্ এর নবনির্মিত গান ক্লিয়ারিং পয়েন্টের নামফলক উন্মোচন হাটে নয়,ক্রেতার ভিড় খামারে । *ছোট ও মাঝারি গরুর চাহিদা বেশি কাঙ্খিত দামে মিলছে না পশু*

আশাশুনি উপজেলা আম চাষি ও ব্যবসায়ী সমিতি গঠন

  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ১৭ বার পঠিত

জহির আলিম, আশাশুনি প্রতিনিধি:
আশাশুনি উপজেলা আম চাষি ও ব্যবসায়ীদের সম্মিলিত সংগঠন গঠন করা হয়েছে। শনিবার সন্ধ্যায় বুধহাটা বাজার ব্যবস্থাপনা কমিটির স্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
উপজেলার বিভিন্ন ইউনিয়নের আম চাষি ও ব্যবসায়ীদের সর্ব সম্মতিক্রমে ইদ্রিস আলীকে সভাপতি, রিপন হোসেন, রমজান আলী, নজরুল ইসলাম, জিয়াউর রহমানকে সহ-সভাপতি, রেজাউল ইসলামকে সাধারণ সম্পাদক, আজহারুল ইসলাম ও আরিফুল ইসলামকে যুগ্ম সাধারণ সম্পাদক, খায়রুল ইসলাম ও ইমরান হোসেনকে সাংগঠনিক সম্পাদক, তরিকুল ইসলামকে অর্থ সম্পাদক, কবিরুল ইসলামকে দপ্তর সম্পাদক, জাকির হোসেনকে প্রচার সম্পাদক, আব্দুল মজিদ, আব্দুল গফফার, বিপ্লব সরদার ও আরাফাত হোসেনকে নির্বাহী সদস্য করে একশত এক সদস্য বিশিষ্ট আশাশুনি উপজেলা আম চাষি ও ব্যবসায়ী সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। আগামী তিন মাসের মধ্যে কমিটির পরিচিতি সভা ও মাসিক সভার মাধ্যমে সংগঠনের কার্যক্রম এগিয়ে নিয়ে যাওয়া হবে বলে সদস্যরা আশা ব্যক্ত করেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর