সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে সার পাচারের ঘটনায় ডিলারের নামে মামলা মুমূর্ষুদের বাঁচাতে প্রাণ, আসুন করি রক্তদান” নড়াইলে বাঐসোনা ইউনিয়নে দু গ্রুপের সংঘর্ষ-গুলিবিদ্ধ ২ আহত ৪ জন ৮টি বাড়িঘর ভাংচুর। দেওয়ানগঞ্জে যমুনার পার থেকে ৯০ বোতল ভারতীয় মদ উদ্ধার,গ্রেফতার ১ আশাশুনিতে সমৃদ্ধি ও প্রবীণ কর্মসূচির ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত কলাপাড়ায় ওসির অপসারনের দাবিতে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ কিশোরগঞ্জে জমিসহ ৫০টি ঘর পাচ্ছেন গৃহ ও ভূমিহীনরা। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলায় বিজয়ী হলেন যাহারা নড়াইল জেলা পুলিশ লাইনস্ এর নবনির্মিত গান ক্লিয়ারিং পয়েন্টের নামফলক উন্মোচন হাটে নয়,ক্রেতার ভিড় খামারে । *ছোট ও মাঝারি গরুর চাহিদা বেশি কাঙ্খিত দামে মিলছে না পশু*

আশাশুনিতে পিএফজি’র অগ্রগতি পর্যালোচনা ও পরিকল্পনা সভা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
  • ৪৭ বার পঠিত

জহির আলিম , আশাশুনি প্রতিনিধি :
আশাশুনিতে পিএফজি’র সম্মিলিত কার্যক্রম, অগ্রগতি পর্যালোচনা ও পরিকল্পনা প্রণয়ন সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১২টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এ সভা অনুষ্ঠিত হয়।
বীরমুক্তিযোদ্ধা আব্দুল হান্নানের সভাপতিত্বে ও পিএফজির কো-অর্ডিনেটর আব্দুস সামাদ বাচ্চুর উপস্থাপনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, মহিলা ভাইস চেয়ারম্যান মোসলেমা খাতুন মিল, বিএনপির উপজেলা আহবায়ক স ম হেদায়েতুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ রুহুল আমিন, সাধারণ সম্পাদক ইয়াহিয়া ইকবাল, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রনজিৎ কুমার বৈদ্য, মৌমাছি পরিচালক সুশান্ত মল্লিক, দি হ্যাঙ্গার প্রজেক্ট এর এলাকা সমন্বয়কারী এস এম রাজু জবেদ, ফিল্ড কো-অডিনেটর মোঃ আবু তাহের, প্রেস ক্লাবে সাধারণ সম্পাদক ও পিএফজি’র অ্যাম্বাসেডর এসকে হাসান, রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক আলাউদ্দীন প্রমুখ উপস্থিত ছিলেন। সভায় আগামী ৩০ ও ৩১ জুন এবং ১জুলাই পিএফজি’র সদস্যদের মৌলিক প্রশিক্ষণ আয়োজনের সিদ্ধান্ত এবং শান্তি ও সম্প্রীতি রক্ষায় বিভিন্ন কার্যক্রমের সিদ্ধান্ত গৃহীত হয়।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর