বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কিশোরগঞ্জে সার পাচারের ঘটনায় ডিলারের নামে মামলা মুমূর্ষুদের বাঁচাতে প্রাণ, আসুন করি রক্তদান” নড়াইলে বাঐসোনা ইউনিয়নে দু গ্রুপের সংঘর্ষ-গুলিবিদ্ধ ২ আহত ৪ জন ৮টি বাড়িঘর ভাংচুর। দেওয়ানগঞ্জে যমুনার পার থেকে ৯০ বোতল ভারতীয় মদ উদ্ধার,গ্রেফতার ১ আশাশুনিতে সমৃদ্ধি ও প্রবীণ কর্মসূচির ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত কলাপাড়ায় ওসির অপসারনের দাবিতে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ কিশোরগঞ্জে জমিসহ ৫০টি ঘর পাচ্ছেন গৃহ ও ভূমিহীনরা। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলায় বিজয়ী হলেন যাহারা নড়াইল জেলা পুলিশ লাইনস্ এর নবনির্মিত গান ক্লিয়ারিং পয়েন্টের নামফলক উন্মোচন হাটে নয়,ক্রেতার ভিড় খামারে । *ছোট ও মাঝারি গরুর চাহিদা বেশি কাঙ্খিত দামে মিলছে না পশু*

আগামী ৫ বছরের জন্য খাদেম হয়ে খেদমত করতে চান নূর মোহাম্মদ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪
  • ৫৩ বার পঠিত

সরকার আব্দুর রাজ্জাক,বকশীগঞ্জ।

জামালপুর জেলার সর্ব উত্তরের সবচাইতে গুরুত্বপূর্ণ দেওয়ানগঞ্জ ও বকশিগঞ্জ উপজেলা নিয়ে গঠিত ১৩৮ জামালপুর-১ সংসদীয় আসন । দুই উপজেলা ও দুইটি পৌরসভা নিয়ে গঠিত এ আসনে মোট ভোটের সংখ্যা ৪ লাখ ১ হাজার ৪শ’ ৬৮জন। সাত জানুয়ারি ১২৭ টি ভোট কেন্দ্রে ভোটাররা তাদের ভোট দিবেন।

এই আসন বরাবরই আওয়ামী লীগ প্রার্থী বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়ে থাকেন। ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন সাবেক তথ্য ও সংস্কৃতি মন্ত্রী সংসদ সদস্য আবুল কালাম আজাদ। বয়স বিবেচনায় এবার তিনি মনোনয়ন পায়নি। আওয়ামী লীগ মনোনিত এবার নৌকার প্রার্থী হয়েছেন জামালপুর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ বকশিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নূর মোহাম্মদ। তিনিসহ এ আসনে জাতীয় পার্টির বকশিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এস এম আবু সায়েম, তৃণমূল বিএনপির প্রার্থী গোলাম মোস্তফা, কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থী আব্দুল্লাহ আল মামুন নির্বাচনী মাঠে প্রতিদ্বন্ধিতা করছেন।

নৌকার প্রার্থী নূর মোহাম্মদ অনেকদিন আগে থেকেই নিজ নির্বাচনী এলাকায় নিজস্ব তহবিল থেকে দলের অসহায় নেতা-কর্মীদের আর্থিক সহযোগিতাসহ অসহায় লোকজনদের বিভিন্ন সময় সাহায্যে সহযোগিতা করায় জনদরদী ও দানশীল ব্যক্তিত্ব হিসাবে বেশ পরিচিত লাভ করেছেন।
নৌকা প্রতীকের প্রার্থী নূর মোহাম্মদ ছাড়া অন্য প্রার্থীদের প্রচার প্রচারণা নেই। তৃণমূল বিএনপির পোস্টারও নজরে পড়ে না। লাঙ্গল গামছা গা-ছাড়া ভাব নিয়ে চলছে। এ আসনে কোনো শক্তিশালী প্রার্থী না থাকায় নূর মোহাম্মদ টেনশন মুক্ত। তবে ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি বাড়ানোর জন্য তিনি দেওয়ানগঞ্জ বকশিগঞ্জের সর্বত্র সাবেক তথ্য ও সংস্কৃতি মন্ত্রী সংসদ সদস্য আবুল কালাম আজাদসহ আওয়ামী লীগের নেতাকর্মী ও ভোটার সমর্থক নিয়ে পথসভা, উঠান বৈঠক, গণসংযোগ ও জনসমাবেশ করে যাচ্ছেন। এ সময় তিনি বিভিন্ন উন্নয়ন মূলক কাজের প্রতিশ্রুতি দেওয়ার পাশাপাশি প্রায় প্রতিটি জনসভায় বলছেন, ‘আগামী ৫ বছরের জন্য আপনাদের খাদেম হয়ে খেদমত চাই’। সে লক্ষে আগামী সাত জানুয়ারির দ্বাদশ সংসদ নির্বাচনকে উৎসবমুখর পরিবেশ তৈরী করার জন্য ভোট কেন্দ্রে সকলের উপস্থিতির আহবান জানিয়ে নৌকা প্রতিকের প্রার্থী জননেতা নুর মোহাম্মদ।

তাং- ০৪-০১-২৪ ইং

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর